Hoop ViralHoop Story

Manike Mage Hithe-র সুরে শরীরী হিল্লোল, উন্মুক্ত নাভিতে দুর্দান্ত বেলি ডান্স যুবতীর, রইলো ভিডিও

শ্রীলংকার গায়িকা ইউহানির অসাধারণ কণ্ঠ পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। বাচ্চা মেয়েটির অসাধারণ একটি গান ‘মানিকে মাগে হিতে’র ভাষা অর্ধেক মানুষ বুঝতেই পারছেন না। শুধুমাত্র সুরের টানে পৌঁছে গেছেন দেশ-বিদেশের কাঁটাতার ভেদ করে বহুদূরে এখন ভারতবর্ষের অলিতে-গলিতে, ছাদে, বারান্দায় সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই এই গানের তালে তালে নেচে উঠেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, দিপালী বৈশিষ্ট্য, নামে এক যুবতী, যার ফলোয়ার্স সংখ্যা প্রায় ৭১ হাজার। সে এই গানটির সঙ্গে অসাধারণ বেলি ডান্স নেচেছে তার এই বেলি ডান্স সত্যিই এক কথায় এত অপূর্ব হয়েছে যে, মানুষের মনে জায়গা করে নিয়েছে। প্রশংসায় ভরে গেছে কমেন্ট বক্স। প্রত্যেকেই অসাধারণ, ফ্যাবুলাস, ফ্যান্টাস্টিক এই ধরনের নানা ধরনের ইতিবাচক কমেন্ট করেছেন।

উন্মুক্ত পেট এবং অসাধারণ শারীরিক ভংগিমায় তার নাচ পৌঁছে গেছে অনেক দূরে। সিংহলি গানের ছোঁয়ায় তাদের এই অসাধারণ নৃত্য সত্যিই মানুষকে অনেকটা আনন্দ দিতে পারে। এই ভাবেই তো সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্ম এর মাধ্যমে এই ধরনের নতুন প্রজন্মের প্রতিভা ডানা মেলে আকাশে উঠতে পারছে। না হলে এর আগে কখনোই এইভাবে প্রতিভা প্রকাশ করা যেত না।মিডিয়ার মাধ্যমে এই ভাবেই বিভিন্ন ধরনের ছোট ছোট ভিডিওটা ঘুরে ফিরে বেড়ায় কখনো পশুপাখিদের ভিডিও, কখনো বা এই ধরণের নতুন প্রজন্মের ভিডিও। এখানে এইভাবেই নতুন নতুন প্রতিভা নষ্ট হয়ে যেত। বর্তমানে প্রতিভা নষ্ট হওয়ার কোনো জায়গাই নেই, বাড়িতে থেকেই আপনি আপনার প্রতিভাকে পৌঁছে দিতে পারেন সকলের কাছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button