Hoop ViralHoop Story

Viral: ‘সাওয়ান মে লগ গয়ি আগ’, বদ্ধ ঘরে উদ্যম নাচ সুন্দরী যুবতীর, রইলো ভিডিও

স্লিভলেস টপ এবং খুব সুন্দর গাঢ় নীল রঙের একটি ঘাগরা চোলি পরে নিজের ঘরের ড্রইং রুমে অসাধারণ নাচ নাচলেন এক যুবতী। যুবতীর এই অসাধারণ সাজ মানুষের বেশ পছন্দ হয়েছে, তার সঙ্গে রয়েছে তার লম্বা সিল্কি চুল লম্বা সিল্কি চুলের এই অসাধারণ বাহার এবং লাল টুকটুকে রঙের বিকিনি স্লিভলেস টপ তাকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে। তিনি যেখানে নাচচ্ছেন, তার ব্যাকগ্রাউন্ড তার সাদা দেওয়াল এবং খয়েরি রঙের সোফাতেই বোঝা যাচ্ছে, একেবারে ঘরোয়া পরিবেশে এই তিনি নাচকে অসাধারণ সুন্দর করে তুলতে সক্ষম হয়েছেন।

যুবতীর নাম সিমরাত কাউত, তিনি বাঙালি নন, তবে তার সাজ-পোশাক তাকে বেশি আকর্ষণীয় করে তুলেছে, তা বলতেই হবে সুন্দর চেহারা তার এই নাচ পৌঁছে গেছে প্রায় ২৪ লক্ষ মানুষের কাছে। মুম্বাই বাসিন্দা এই নাচ, ঘরের মধ্যে তিনি পরিবেশন করেছেন। আর দেশ-বিদেশে ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। তার অসাধারণ নৃত্য শৈলী যাকে বলে মানুষকে পাগল করে দিয়েছে। আজকালকার দিনের ছোট ছোট ছেলেমেয়েরা সত্যিই খুব প্রতিভা সম্পন্ন হয়। তবে আগেকার দিনের মানুষ এই সমস্ত নাচ দেখলে হয়তো একটু ভুরু কুঁচকাবেন।

কিন্তু ভুরু কুঁচকে কোন লাভ নেই, শুধু শুধু সমালোচনা করলে কিন্তু হবে না। আজকালকার ছেলেমেয়েরা অনেক বেশি ট্যালেন্টেড। অবশ্য তাদের সামনেই তাদের এই প্রতিভাকে প্রকাশ করার প্রচুর সুযোগ রয়েছে, আগেকার দিনের মা ঠাকুমার কিন্তু ট্যালেন্ট কম ছিল না। আচার বানানো থেকে শুরু করে সেলাই করা, সমস্ত কিছুতেই তারা ছিলেন সিদ্ধ হস্ত। কিন্তু তাদের প্রতি মাসে ঘরের মধ্যে বন্দি হয়ে থাকত। বর্তমানে কিন্তু একদমই নয়, নাচ-গান আঁকা হাতের কাজ সমস্ত কিছুই আপনি ইন্ডিয়ার নানান রকম প্লাটফর্ম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং ইউটিউবের মাধ্যমে সকলের সামনে নিয়ে আসতে পারবেন।

দেখে অসাধারণ নাচের নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button