Hoop ViralHoop Story

‘দিদি তেরা দেবর দিওয়ানা’, ভাইয়ের ঢোলকের তালে তালে অসাধারণ গাইলেন সাধারণ যুবতী, রইলো ভিডিও

অতি সাধারণ পোশাকে পয়সা না থাকলেও যে শুধুমাত্র প্রতিভার জোরেই সাধারণ মানুষের মনের মনিকোঠায় পৌঁছে যাওয়া যায়, তা প্রমাণ করে দিলেন এক যুবতী। যুবতীর অসাধারন গান সত্যিই, সকলের মন ছুঁয়ে গেছে। অনেক পুরনো গান ‘দিদি তেরা দেবর দিওয়ানা’ গান গাইলেন এই সাধারন যুবতী। যুবতীর সাজ দেখে অবশ্য খুব একটা মনে হচ্ছেনা, কিন্তু একটা জিনিস মনে হচ্ছে যে সে অতি সাধারণ পরিবারের মেয়ে।

প্রতিভা যে সব সময় সাজ পোশাকের উপর নির্ভর করে না তা প্রমাণ করে দিচ্ছে এ গরীব বলে তবে গরীব বোনের। গানের সঙ্গে সঙ্গে অসাধারণ ঢোল বাজিয়েছেন এক যুবক যুবকের ঢোলের বাজনা শুনে আপনিও হা হয়ে যাবেন। যেকোনো তাবড় তাবড় শিল্পীকে রীতিমতন হার মানিয়ে দেবে। গানের সঙ্গে ঢোলেরে যুগলবন্দি আপনাকে একটি স্বর্গীয় অনুভব অনুভূত করাবে তাদের এই অসাধারণ যুগলবন্দী সত্যি আজকালকার দিনে বড্ড বিরল রিয়েলিটি শো বা ফেসবুক, ইনস্টাগ্রামের এত চাকচিক্যের জীবনকে মানুষ ভালবাসতে শুরু করেছে। যে এই সমস্ত সাধারণ অতি সাধারন বিষয় ক্রমশ হারিয়ে যেতে চলেছে।

এই ভাবেই তো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘরের ভেতরে হওয়া ছোট ছোট প্রতিভারা সাধারণ মানুষের কাছে খুব সহজেই চলে আসতে পারে। না হলে বলুনতো কোন অজপাড়া গাঁয়ের কোন প্রতিভা কে খুঁজে নেবার করা কি আর সাধারণ মানুষের পক্ষে সম্ভব? এইভাবে সোশ্যাল মিডিয়ার জয়জয়কার। চারিদিকে কারুর ভাত জোগাড় করতে সোশ্যাল মিডিয়ার এই প্লাটফর্ম এগিয়ে আসছে, কারুর বা প্রতিভাকে ছড়িয়ে দিচ্ছে দেশ-বিদেশের প্রান্তরের।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button