Hoop ViralHoop Story

ট্রেনের বগিতে চক দিয়ে শ্রীকৃষ্ণের ছবি, কল্যাণীতে যুবকের শিল্পকর্ম দেখে মুগ্ধ নেটিজেনরা, রইলো ভিডিও

মানুষের প্রতিভা থাকলে তার প্রকাশ একদিন হবেই হবে। একথা প্রমান করে দিলেন কল্যাণী স্টেশন এর এক যুবক। অতি সাধারণ পোশাকে দাঁড়িয়ে থাকা ট্রেনের বগি রীতিমতন সাদা একটি চক দিয়ে এঁকে চলেছেন, তার মন দিয়ে অঙ্কন শিল্প। একজন ভিডিও করেছে, শুধুমাত্র ভিডিও করে নিজেরাই দেখে নিন, এই ভিডিও করে ছেড়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পর্দায় ইতিমধ্যে ভিডিওটির রীতিমতন ভাইরাল হয়ে গেছে, চারিদিকে শোরগোল পড়ে গেছে, তার অসাধারণ অঙ্কন শিল্প নিয়ে।

কল্যাণী স্টেশনে একটি খালি কম্পার্টমেন্টের গায়ে এঁকে দিলেন অসাধারণ ছবি। তার মধ্যে একটি ছবি হল কৃষ্ণের ছবি আর অন্যটি হল নেতাজী সুভাষ চন্দ্রের ছবি। চশমা পরা নেতাজী সুভাষচন্দ্রকে আঁকার পরে উপরে লিখে দিলেন সেই অসাধারণ লেখা, ‘তোমরা আমাকে রক্ত দাও, আমি তোমাদের স্বাধীনতা দেব’। Give me blood, I will give you freedom. তার এই অসাধারণ অংকন শৈলী সত্যি মানুষকে বড় আনন্দ দিয়েছে এবং সাজ পোশাক দেখে অনেকেই বলেছেন, অতি সাধারণ ঘরের ছেলে হয়েও শুধুমাত্র প্রতিভার জোরেই আজকে তিনি সোশ্যাল মিডিয়ায় এক মধ্যমনি হয়ে ঊঠতে পেরেছেন।

এই ধরনের নতুন প্রজন্মের প্রতিভা একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে ডানা মেলে উড়তে পারে। তাদের এই প্রতিভাকে যদি সামনে আনতে হয় তাহলে সোশ্যাল মিডিয়ার ভূমিকা অনেকখানি নাচ, গান, আবৃত্তি এই সমস্ত কিছু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একেবারে হু হু করে ভাইরাল হয়, তাই আগের প্রজন্মের মানুষ যতই ভুরু কুঁচকাকনা কেন নতুন প্রজন্মের কাছে কিন্তু সোশ্যাল মিডিয়াতে অসাধারণ প্লাটফর্ম।

তাই দেখে নিন অসাধারণ আঁকার পদ্ধতি-

Related Articles

Back to top button