Hoop PlusBengali Serial

Rohan Bhattacharjee: অভিনয়ের পাশাপাশি নতুন জীবনে পা রাখলেন ‘অপরাজিতা অপু’-এর দীপু

গত বছর লকডাউনের সময় থেকেই সেলিব্রিটি থেকে আমজনতা সকলেই সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে পড়েছেন। ফলে অধিকাংশের সময় কাটছে ইউটিউব ভ্লগ দেখে। কেউ বা নিজেই নিজের ভ্লগিং চ্যানেল খুলছেন। অভিনেতা রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharjee) রয়েছেন সেই তালিকায়।

2016 সালে রোহন নিজের ইউটিউব চ্যানেল খুলেছিলেন। কিন্তু সেই সময় তিনি কিছুই পোস্ট করতেন না। অভিনয় নিয়েই সবসময় ব্যস্ত থাকতেন। কিন্তু 2020 সালে লকডাউনের সময় থেকে রোহন ভিডিও তৈরি করে পোস্ট করতে শুরু করেন। টেলিভিশনের কাজ রোহনের একঘেয়ে লাগে। সেখানে প্রতিদিন একই কাজ করতে হয়। কিন্তু ইউটিউব চ্যানেলে নিজের মতো কন্টেন্ট আপলোড করার সুযোগ থাকে। রোহন বিভিন্ন কমেডি ভিডিও তৈরি করে শেয়ার করেন। তার পাশাপাশি শেয়ার করেন ইউটিউব শর্টস। এক মিনিটের কম ভিডিও আপলোড করা যায় শর্টসে। ফলে রোহনের সুবিধা হয়েছে। তিনি নিজের ভালোলাগা কন্টেন্ট নিয়ে কাজ করতে পারেন।

এই মুহূর্তে ইউটিউবার একটি জনপ্রিয় পেশা। রোহন জাতীয় ও আন্তর্জাতিক স্তরে বিভিন্ন ইউটিউবারদের অনুসরণ করেন। অভিনয় তাঁর জীবনে প্রায়োরিটি হলেও ইউটিউবে নিজের মতো কন্টেন্ট তৈরি করতে তাঁর বেশি ভালো লাগে। কাজের ফাঁকে সময় বের করে ইউটিউব কন্টেন্ট তৈরি করেন রোহন। বাংলায় তাঁর পছন্দের ইউটিউবার ‘ওয়ান্ডার মুন্না’। রোহন অত্যন্ত পছন্দ করেন তাঁর কাজ।

2021 সালের পুজোয় রোহনের জীবনে ছিল এক বিরাট শূন্যস্থান। কয়েক মাস আগে পিতৃহারা হয়েছেন রোহন। পেশায় পুরোহিত রোহনের বাবা দমদমের বেদিয়াপাড়া অঞ্চলের একটি দুর্গাপুজোয় পৌরোহিত‍্য করতেন। বাবাকে পুজো করতে দেখা রোহনের অন্যতম পুজোর স্মৃতি। তবে মাকে আগলে রাখেন তিনি। মায়ের সামনে নিজের কষ্ট প্রকাশ করতে চান না রোহন।

এই মুহূর্তে ‘অপরাজিতা অপু’ সিরিয়ালে দীপুর ভূমিকায় রোহন অভিনয় করছেন। কয়েক মাস আগেই এই সিরিয়াল পেরিয়েছে একশো পর্বের মাইলস্টোন। ফলে ‘অপরাজিতা অপু’-র পুরো টিম কেক কেটে সেলিব্রেট করেছিলেন তাঁদের সাফল্য।

Related Articles

Back to top button