Hoop PlusBollywood

Yusuf Hussain: প্রয়াত বর্ষীয়ান অভিনেতা ইউসুফ হোসেন, মৃত্যুসংবাদ জানালেন জামাতা হনসল মেহতা

বিনোদন জগতে গত বছর থেকে হয়ে চলেছে একের পর এক নক্ষত্রপতন। কিছুদিন আগেই চলে গেলেন কন্নড় সুপারস্টার পুনিত রাজকুমার (Puneeth Rajkumar)। তাঁকে সমাধিস্থ করা হয়েছে রবিবার। সেই ধাক্কা সামলাতে না সামলাতেই প্রয়াত হলেন বর্ষীয়ান অভিনেতা ইউসুফ হোসেন (Yusuf Hussain)।

রবিবার টুইট করে ইউসুফের জামাই পরিচালক হনসল মেহতা (Hansal Mehta) তাঁর মৃত্যুর খবর জানান। করোনায় আক্রান্ত হয়ে মুম্বইয়ের লীলাবতী হসপিটালে ভর্তি ছিলেন ইউসুফ। শনিবার সকালে 73 বছর বয়সে মৃত্যু হয় বর্ষীয়ান অভিনেতার। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ হনসল এদিন ইউসুফের স্মৃতিচারণ করেছেন। ইউসুফের কন্যা সফিনা (Safina)-র সঙ্গে বিয়ে হয়েছে হনসলের। এই মুহূর্তে হনসল শেয়ার করে নিয়েছেন একটি বিশেষ অভিজ্ঞতা।

2013 সালে রাজকুমার রাও (Rajkumar Rao) অভিনীত ফিল্ম ‘শহিদ’-এর শুটিংয়ের দুটি শিডিউল সম্পূর্ণ করার পর টাকার অভাবে মাঝপথে আটকে গিয়েছিল শুটিং। সেই সময় হনসলের মনে হয়েছিল তাঁর পেশাদার জীবন শেষ হয়ে গেল। কিন্তু শেষ হতে দেননি ইউসুফ। হনসলের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন তিনি। ইউসুফ বলেছিলেন, তাঁর কাছে কিছু জমানো টাকা আছে। তাঁর মনে হয়েছিল, হনসলের বিপদে সেই টাকা কাজে না লাগলে আর কোথায় লাগবে! সেই টাকা দিয়ে হনসল শেষ করেছিলেন ‘শহিদ’ ফিল্মের কাজ। হনসল লিখেছেন, জীবনকে যদি শরীর দেওয়া যায়, আকার দেওয়া যায়, তাহলে হনসলের কাছে ইউসুফই জীবন। ইউসুফের মৃত্যুতে অনাথ হয়ে গেলেন হনসল। কারণ শ্বশুর নন, তিনি হনসলের কাছে ছিলেন নিজের বাবা।

‘দিল চাহতা হ্যায়’, ‘বিবাহ’, ‘রইস’-এর মতো একগুচ্ছ ফিল্মে কাজ করেছেন ইউসুফ। পুজা ভাট (Puja Bhatt), মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)-রা টুইট করে ইউসুফের আত্মার শান্তি কামনা করেছেন।

Related Articles

Back to top button