Hoop PlusTollywood

Subhashree-Yuvaan: ব্যাগ কাঁধে প্রথম দিন স্কুল ইউভানের, আবেগঘন শুভশ্রী

রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায় টলিউডের অন্যতম পাওয়ার কাপল। নিজেদের দাম্পত্য জীবনের সকল খুঁটিনাটি সোশ্যাল মিডিয়ায় বন্দী করে রাখেন তারা। খুদে ইউভানকে নিয়ে সারাদিন ব্যস্ত মা শুভশ্রী। তারি মাঝে জোরকদমে চালাচ্ছেন শুটিংয়ের কাজ। ওদিকে রাজ চক্রবর্তী ও পরিচালনা এবং প্রযোজনার পাশাপাশি সামলাচ্ছেন ব্যারাকপুরের বিধায়ক পদ।

২০২০ সালে জন্ম ইউভান। জন্মানোর পর থেকে একটু একটু করে বেড়ে উঠছে সে। আর তার বেড়ে ওঠার প্রতিটি পদক্ষেপের সাক্ষী সোশ্যাল মিডিয়ার সৌজন্যে নেটিজেনরা। দেড় বছরের একরত্তি এই ইউভানকে নেটিজেনরা যে খুব ভালোবাসেন তা আর বলার অপেক্ষা রাখে না। কিছুদিন আগেই রাজস্থান থেকে ঘুরে এসেছেন সপরিবারে রাজ-শুভশ্রী। সেখানে গিয়ে ইউভানের নানা কান্ড দেখেছেন নেটিজেনরা। সন্তুর বাজিয়ে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিলেন খুদে রাজপুত্তুর ইউভান।

সম্প্রতি মাত্র দেড় বছর বয়সেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছে ইউভান। যা নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্টের মাধ্যমে জানান অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। অভিনেত্রীর পোস্ট করা সেই ছবিতে ইউভানকে পিঠে ব্যাগ নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। খুদে ইউভানের পিঠে আকাশী রঙা ব্যাগ। পিঠে ব্যাগ ঝুলিয়ে টি-শার্ট এবং হাফপ্যান্ট পড়ে ইউভান চলেছেন প্রথমদিন স্কুল করতে।

ছবিটি পোস্ট করে মা শুভশ্রী গঙ্গোপাধ্যায় ক্যাপশনে লেখেন যে তার বিশ্বাস হচ্ছে না যে এটা ঘটতে চলেছে। সময় কিভাবে বয়ে যায়! ইউভানের এই নতুন শুরুর জন্য অভিনেত্রী কমেন্ট বক্সে পড়ে গিয়েছে শুভেচ্ছা বার্তার ঢল। অভিনেত্রী সায়ন্তিকা থেকে শুরু করে গায়িকা ইমন চক্রবর্তী সকলেই খুদে ইউভানকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন।