Hoop PlusTollywood

Yuvaan: উধাও একমাথা কোঁকড়া চুল, পোষ্যের সঙ্গে হাসিমুখে খেলায় ব্যস্ত ছোট্ট ইউভান, রইলো ভিডিও

ব্যারাকপুরে বিধায়ক ও পরিচালক রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর একমাত্র পুত্রকে নিয়ে নেটদুনিয়ায় আলোচনার শেষ নেই। নিজের নানা দুষ্টু মিষ্টি কার্যকলাপের জন্য সবসময় ডিজিটাল মিডিয়ার শিরোনামে উঠে আসে ইউভান। কিছুদিন আগে একটি ভিডিও টলিপাড়ায় ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে ছবি দেখে দাদুকে চিনতে শিখছে ইউভান। অপরিচিত দাদুকে অস্ফুটে দাদা বলেও ডেকে উঠছে সে। আর এই ভিডিও নেট পাড়ার সকল বাসিন্দাদের মন কেড়ে নেয়।

কিছুদিন আগেই নেটিজেনদের মাঝখানে ন্যাড়া মাথায় ধরা দেন ‘টাকলু’ ইউভান। সেই ছবি ইন্সটাগ্রামের মাধ্যমে ভাগ করে নেন শুভশ্রী এবং রাজ চক্রবর্তী। সেই দেখে মন কেড়ে নেটিজেনদের। ন্যাড়া মাথায় ইউভানকে যে স্বাভাবিকের থেকে আর মিষ্টি লাগে তা অকপটে স্বীকার করে নেয় সকলে।

সম্প্রতি আবার ভাইরাল হয়ে গেল খুদে ইউভানের দুষ্টু মিষ্টি কান্ড। ভাইরাল সেই ইনস্টাগ্রাম রিলসে দেখা যাচ্ছে যে নিজের খোশমেজাজে চারপেয়ে একটি সারমেয়র সঙ্গে খেলায় মেতে উঠেছে সে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি পেস্তা রঙের জামা পড়ে ইউভান সারমেয়টির কাছে যাচ্ছে। সারমেয়টির নাম জিলাটো। ছোট্ট ইউভান যত সেই সারমেয়েটির কাছে যাওয়ার চেষ্টা সে তত ভয় পেয়ে দূরে সরে যাচ্ছে। মিষ্টি এই ভিডিও দেখে মজায় মেতছেন সকল নেট নাগরিকেরা।

 

View this post on Instagram

 

A post shared by Calcutta Times (@calcuttatimes)

২০২০ সালে সেপ্টেম্বরে জন্ম হয় ইউভানের। ২০২০-র বিবাহবার্ষীকিতেই তাঁরা দিয়েছিলেন সন্তান আসার খবর। বিয়ের দ্বিতীয় জন্মদিন ছিল সেটা। রাজের পরিচালনাতেও বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন শুভশ্রী। যার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ‘পরিণীতা’। মুক্তির অপেক্ষায় ‘ধর্মযুদ্ধ’। এছাড়াও শুভশ্রীকে দেখা যাবে ‘হাবজি গাবজি’ আর ‘ডক্টর বক্সী’তে।