Hoop PlusTollywood

Yuvaan: কি সুন্দর এক্সপ্রেশন! মায়ের কাছে অভিনয় শিখছে দেড় বছরের খুদে ইউভান

সবেমাত্র দেড় বছর পূর্ণ হওয়ার পথে ‘রাজপুত্র’ ইউভান (Yuvaan)। পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)-র একমাত্র পুত্রসন্তান ইউভানকে কখনও বড় পর্দায় অভিনয় করতে দেখতে পাবেন কিনা, তা নিয়ে অনেকের প্রশ্ন রয়েছে। এবার তার মা শুভশ্রীর কাছে অভিনয়ের প্রশিক্ষণ নিতে শুরু করল ইউভান।

যথারীতি ইউভানের অভিনয় ক্যামেরাবন্দী করলেন রাজ। শুভশ্রী ইউভানকে হাসি নকল করে দেখাতে বলছেন। ইউভান মায়ের কথা শুনে হাসি নকল করলেও কার হাসি তা বোঝা যায়নি। কিন্তু ইউভানের হাসি দেখে শুভশ্রীর কান্না মনে হতে তিনি বললেন, এটা ইউভানের হাসির অভিনয় না কান্নার। কিন্তু ইউভান কোনো উত্তর না দিয়ে নিজের মনে হাসি-কান্নার অভিনয় করতে থাকে। ভিডিওটি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, এখনও ইউভানের দেড় বছর বয়স হয়নি। জন্মের পর থেকেই ইউভানের বিভিন্ন ছবি ও ভিডিও রাজ ও শুভশ্রী শেয়ার করেন ইন্সটাগ্রামে। এছাড়াও ইউভানের ফ্যান পেজ থেকেও তার বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করা হয়।

চলতি বছর একই সঙ্গে করোনায় আক্রান্ত হয়েছিলেন রাজ ও শুভশ্রী। সেই সময় তাঁরা ভিডিও কলের মাধ্যমে ইউভানের সঙ্গে যোগাযোগ বজায় রেখেছিলেন। তবে ইউভান মিস করছিল মা-বাবাকে। অবশেষে কোভিড নেগেটিভ হওয়ার পর ইউভানের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন রাজ ও শুভশ্রী।

গত বছর ইউভানের এক বছর পূর্ণ হয়েছে। ইউভানের প্রথম জন্মদিন উপলক্ষ্যে মায়াপুর থেকে প্রভুরা এসে রাজ-শুভশ্রীর কূলদেবতা রাধা-কৃষ্ণের অভিষেক করেছিলেন। সারাদিন ধরে কীর্তনের আয়োজন হয়েছিল।