Hoop PlusTollywood

Yuvaan Chakraborty: ধবধবে সাদা ধুতি-পাঞ্জাবীতে ‘কর্তামশাই’ সেজে কোথায় চললেন ছোট্ট ইউভান!

সম্প্রতি ইউভান(Yuvaan) ঘুরে এসেছে মালদ্বীপ থেকে। এটি ছিল ভারতের বাইরে তার প্রথম বিদেশ সফর। সঙ্গে অবশ্যই ছিলেন তার মা শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) ও বাবা রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। মালদ্বীপ থেকে ইউভানের একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এখন চলছে পুজোর মরসুম। ফলে ইউভানের ফ্যান ক্লাব থেকে তার একটি ‘ব্যুমেরাং’ ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে।

‘ব্যুমেরাং’-এ দেখা যাচ্ছে, ছোট্ট ধুতি ও পাঞ্জাবী পরে খুদে ইউভান হেঁটে আসছে। বাবুমশাইদের মতো সাদা রঙের ধুতি-পাঞ্জাবি পরে সে গম্ভীর হয়ে হেঁটে আসছে। ইউভানের এই ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, ইউভান একেবারেই কর্তামশাই। পুজোর সময় ইউভান এলোপাথাড়ি ঢাক বাজানোর চেষ্টা করছিল। তবে শুভশ্রী তার হাত ধরে তাকে সঠিক তাল শেখানোর চেষ্টা করছিলেন।

পুজোর আগেই তিথি মেনে পালিত হয়েছে ইউভানের জন্মদিন। তার জন্মতিথিতে ইস্কন থেকে প্রভুরা এসেছিলেন রাজের বাড়িতে। সেখানে প্রতিষ্ঠিত রাধাকৃষ্ণের বিগ্রহের অভিষেক করা হয়েছিল। সারাদিন হয়েছিল কীর্তন। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই ইউভানের জন্মদিন পালিত হয়েছে। কিন্তু তার আগে রাত বারোটার সময় ইউভানের সঙ্গে কেক কেটেছেন রাজ ও শুভশ্রী। ইউভানের বার্থডে সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এরপরেই ইউভানের এক বছরের জন্মদিন উপলক্ষ্যে তাকে নিয়ে মালদ্বীপ উড়ে গিয়েছিলেন রাজ ও শুভশ্রী।

গত বছর করোনাকালে ইউভানের জন্ম হয়েছিল। তার জন্মের আগে রাজ ও শুভশ্রীর পরিবার ভয়াবহ পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছিলেন। করোনা পিতৃহারা করেছিল রাজকে। অন্তঃসত্ত্বা শুভশ্রীকে নিয়ে সকলের আশঙ্কা থাকলেও তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছিল। এরপরেই ইউভানের জন্ম হয়। ইউভানকে আঁকড়ে ধরে তার পরিবার ফিরতে থাকেন মূল ছন্দে।

Related Articles

Back to top button